কুমিল্লা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের মিলনমেলা ও দোয়া মাহফিল

সাইফ বাবু।।
“এসো মিলি মিলনমেলায় নতুন পুরাতন সবাই সবার “এই শ্লোগানকে ধারন করে অত্যন্ত আনন্দমুখর পরিবেশে গতকাল ১৫ রমজান ১৪৪৪ হিজরী, ১৫ এপ্রিল২০২৩ শনিবার কুমিল্লা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের আয়োজনে এবং একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন অব কুমিল্লা গভ. কলেজের সহযোগিতায় অনুষ্ঠিত হলো মিলনমেলা, ইফতার ও দোয়া মাহফিল ২০২৩।

কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ইতিহাসে এই প্রথম নিয়মিত এবং প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে এমন একটি অনুসরনীয় আয়োজনে অংশীদার হলো শিক্ষার্থীবৃ্ন্দ, অনুষ্ঠানটি নতুন এবং পুরাতন শিক্ষার্থীদের এক অভূতপূর্ব মিলনমেলার রুপ ধারন করে এবং শিক্ষার্থীরা একে অন্যের সাথে পরিচিতি এবং মতবিনিময়ের মাধ্যমে নিজেদের মধ্যে সম্পর্কের উন্নয়নের উপর গুরুত্বারোপ করেন।

অত্র বিভাগের বিভাগীয় প্রধান এবং একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন অব কুমিল্লা গভ. কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে এবং প্রাক্তন শিক্ষার্থী খন্দকার মহিবুল হক এর সঞ্চালনায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের স্বনামধন্য অধ্যক্ষ প্রফেসর মোঃ বাহাদুর হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র বিভাগের সাবেক বিভাগীয় প্রধান এবং কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মোঃ আজহারুল ইসলাম, প্রাক্তন শিক্ষক অধ্যাপক মোঃ আব্দুছ সালাম, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ডক্টর মাহমুদুন্নবী, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান জনাব সেলিম সিকদার এবং বিভাগের সহকারী অধ্যাপক নাজমা আক্তার এবং তাঁর স্বামী ব্যাংক কর্মকর্তা জনাব আহসান।

উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মাকসুদ খন্দকার আরও উপস্থিত ছিলেন বিভাগীয় শিক্ষক ফেরদৌস আলম, বিভাগীয় শিক্ষক এবং আয়োজনের মূল সমন্বয়ক সাইফুল ইসলাম বাবু।

আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন একাউন্টিং এলামনাই এসোসিয়েশন অব কুমিল্লা গভর্নমেন্ট কলেজের সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ।

বিভিন্ন শিক্ষাবর্ষের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন হামিদ, কামরুল ইসলাম রাসেদ, নাজমুল হাসান, ইমাম হোসেন ইমন, মাহমুদা আক্তার নাহিদা।

আরও উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান বিভাগের ০৫ টি শিক্ষাবর্ষের নিয়মিত শিক্ষার্থীবৃন্দ।

পবিত্র মাহে রমজানের উসীলায় দেশ ও জাতীর মঙ্গল কামনায় অনুষ্ঠানের শেষে কলেজের মসজিদের ইমাম দোয়া পরিচালনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page