চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থার উদ্যোগে কুমিল্লায় খেলোয়াড় বাছাই উদ্বোধন

স্টাফ রিপোর্টার।।
সম্ভবনাময় ও প্রতিভাবান নতুন ক্রিকেটার অন্বেষণ করে দীর্ঘমেয়াদী প্রশিক্ষনের মাধ্যমে জাতীয় পর্যায়ের ক্রিকেট খেলোয়াড় তৈরীর এক মহাপরিকল্পনা গ্রহণ করেছে চট্টাগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থা। “আগামী ক্রিকেটারের খোঁজে চট্টগ্রাম বিভাগ” এই প্রতিপাদ্য নিয়ে চট্টগ্রাম বিভাগের ১১টি জেলায় ১৫ থেকে ১৭ বছর বয়সের ক্রিকেট খেলোয়াড় বাছাই কার্যক্রম কুমিল্লায় শুরু হয়েছে।

৬ মার্চ বুধবার সকাল ৯টায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা জেলার খেলোয়াড় বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থা’র আহবায়ক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আ.জ.ম নাছির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থার সদস্য সচিব ড. সিরাজউদ্দিন মো: আলমগীর ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

সম্ভবনাময় ও প্রতিভাবান নতুন ক্রিকেটার অন্বেষণে বাছাইয়ে কুমিল্লা জেলার প্রায় দুই শতাধীক ক্রিকেটার অংশ নেয়। হান্টিংয়ের মাধ্যমে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং ও কিপিংয়ে ২৬ জন প্রতিযোগিকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়।

নির্বাচিতদের নিয়ে দীর্ঘ মেয়াদি প্রশিক্ষন ক্যাম্প করবে চট্টাগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থা। তৃনমূল পর্যায় থেকে ক্রিকেটার তৈরি করে বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিতে এই পরিকল্পনা হাতে নিয়েছে চট্টাগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থা।

খেলোয়াড়দের বাছাই কার্যক্রম পরিচালনা করেন চট্টাগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থার উদ্যোগে বাছাই কার্যক্রমের কো-অর্ডিনেটর ও চট্টগ্রাম জেলা ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসেন ও চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট কোচ মমিনুল হক। তাদের সহযোগিতা করেন কুমিল্লা জেলা ক্রিকেট কোচ হাবিব মোবাল্লোগ জেমস, ক্চো সারোয়ার জাহান ও প্রথম শ্রেনীর ক্রিকেটার মোঃ আব্দুল্লা আল মামুন রাসেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বাদল খন্দকার, কোষাদক্ষ আল আমিন ভূইয়া, জেলা ক্রীড়া সংস্থার সদস্য দেলোয়ার হোসেন জাকির, আ্যাম্পায়ার কমিটির সদস্য কাজী শামিম ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page