চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় রং মিস্ত্রি নিহত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বিজয়পুর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো: মিজানুর রহমান মিজান (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মিজান উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মৃত আলী আহম্মদ এর ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহত মিজানের ছেলে নূর নবী। মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: কাউছার।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মিজান ও তার ছেলে ভ্যানগাড়ীতে করে মহাসড়কের পূর্বপাশের রাইস মিলে ধান ভাঙ্গাতে যাওয়ার সময় মহাসড়কের মাঝখানে পৌঁছলে চট্রগ্রামমুখী একটি দ্রুতগতি সম্পন্ন কাভার্ড ভ্যান তাদের ভ্যানগাড়ীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মিজানের মৃত্যু হয়। মিজান রং মিস্ত্রির কাজ করতেন। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মিজানের ছেলে নূর নবীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: কাউছার বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটিকে আটক করে থানায় নিয়ে আসি ও নিহতের লাশ উদ্ধার করি। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page