তিতাসে মাছিমপুর ত্রি-ধারা ক্রীড়াচক্র ফুটবল চ্যাম্পিয়ন জিনিয়াস একাদশ

হালিম সৈকত।।
কুমিল্লার তিতাসের মাছিমপুরে “ত্রি-ধারা ক্রীড়াচক্র ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ২-০গোলে হোমনা নাছির ট্রাভেলসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে “তিতাসের জিনিয়াস স্কুল এন্ড কলেজ” ফুটবল একাদশ।

মাছিমপুর যুবসমাজ ও গ্রামবাসীর উদ্যোগে এবং তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাবের সহযোগিতায় ২৮ সেপ্টেম্বর শনিবার বিকালে মাছিমপুর হাই স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার এম এ মতিন খান।

মাছিমপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও কলাকান্দি ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ হাবিব সরকারের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস থানার অফিসার ইনচার্জ মো.আজিজুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক জহিরুল ইসলাম জাদু, সাবেক দপ্তর সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, ঢাকা মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক মুন্না, হোমনা উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হারুন আল রশীদ, বিএনপি নেতা মোঃ মহসীন মিয়া, কড়িকান্দি ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি মনির হোসেন ভূঁইয়া, কলাকান্দি ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি গাজী মোঃ হানিফ, বলরামপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন আনু, কলাকান্দি ইউনিয়ন যুবদল নেতা এমরান সরকার ও সাবেক ছাত্রদল নেতা সজিব সরকার প্রমূখ।

খেলায় এশিয়া উপমহাদেশের অন্যতম সেরা হস্তাক্ষরবীদ মো. মনির হোসেন মাস্টার ও সাংবাদিক কবি দেলোয়ারের যৌথ ধারাভাষ্যে হোমনার নাছির ট্রাভেলস এন্ড ট্যুরস এর সাথে তীব্র প্রতিযোগিতায় মেতে উঠেন তিতাসের জিনিয়াস স্কুল এন্ড কলেজ ফুটবল একাদশ।

টান টান উত্তেজনায় প্রথমার্ধ গোলশুন্য ড্র করে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরেই খেলায় ধার বাড়িয়ে আক্রমনে যায় জিনিয়াসের খেলোয়াড়রা এবং সোলেমান কিং এর জোড়ালো শট থেকে কাঙ্ক্ষিত গোল আদায় করে ১-০ গোলে এগিয়ে যায়। ৩০হাজার দর্শকের উপস্থিতিতে খেলায় শেষ বাঁশি বাজার আগে জিনিয়াসের খেলোয়াড় সাইফুল ইসলাম খোকনের গোলে ২-০ গোলে হোমনা নাছির ট্রাভেলস একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি একটি ১শ’ সি’সি মোটরসাইকেল জিতে নেয় জিনিয়াস স্কুল এন্ড কলেজ ফুটবল একাদশ।

এলাকাবাসীর উদ্দেশ্যে মাদক ও অপরাধমুলক কর্মকান্ড থেকে বিরত থেকে সুন্দর একটি সমাজ গঠনের আহ্বান জানিয়ে খেলা শেষে বিজীত ও বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ মতিন খানসহ অতিথিবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page