দেবীদ্বার পৌরসভা নির্বাচনে ১৫ মেয়র প্রার্থীসহ ১১৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

নেকবর হোসেন।।
দীর্ঘ ২১ বছর পর কুমিল্লার দেবীদ্বার পৌরসভা নির্বাচন আগামী ১৭ জুলাই। তফসিল ঘোষণার পর শুক্রবার বিকেল পর্যন্ত মেয়র পদে ১৫ প্রার্থীসহ মোট ১১৮ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন সহকারী রিটার্নিং কর্মকর্তা।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হবে এই পৌরসভার নির্বাচন। প্রার্থীরা ১৮জুন রোববার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করতে পারবেন। মনোনয়নপত্র বাছাই ১৯জুন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫জুন। ২৬ জুন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

মেয়র পদে- আলহাজ আবুল কাশেম, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, হাজী আবুল কাশেম ওমানি, হাজী এম এ কাইয়ুম ভূঁঞা, শাজাহান মোল্লা, ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রভাষক সাইফুল ইসলাম শামীম, এম গোলাম জাহাঙ্গীর স্বপন মোল্লা, শরিফুল ইসলাম সুমন, সাংবাদিক আবুল খায়ের, হাজী মোসলে উদ্দিন ভূঁঞা মানিকসহ মোট ১৫জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সাধারন কাউন্সিল পদে- ১নং ওয়ার্ড থেকে ৪ জন, ২নং ওয়ার্ড থেকে ১৩ জন, ৩নং ওয়ার্ড থেকে ৬ জন, ৪নং ওয়ার্ড থেকে ১২ জন, ৫নং ওয়ার্ড থেকে ৯ জন, ৬নং ওয়ার্ড থেকে ৯ জন, ৭নং ওয়ার্ড থেকে ১১ জন, ৮নং ওয়ার্ড থেকে ৮ জন এবং ৯নং ওয়ার্ড থেকে ১২ জনসহ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৮৪ জন।

এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে, ১,২,৩নং থেকে ৭ জন, ৪,৫,৬নং থেকে ৪ জন এবং ৭,৮,৯নং ওয়ার্ড থেকে ৮ জনসহ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৯ জন।

দেবীদ্বার উপজেলা নির্বাচন সহকারী রিটার্নিং কর্মকর্তা আলতাফ হোসেন জানায়, তফসিল ঘোষণার পর শুক্রবার বিকেল পর্যন্ত মেয়র পদে ১৫ প্রার্থীসহ মোট ১১৮ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। প্রার্থীরা ১৮জুন রোববার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করতে পারবেন। শুক্রবার বিকেল পর্যন্ত মেয়র পদে ১টি, সাধারন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৮ টি ফরম জমা পড়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page