নাঙ্গলকোটে যুবদলের দু’পক্ষের সংঘর্ষ! আহত ২

মোঃ মহিবুল ইসলাম।।
কুমিল্লার নাঙ্গলকোটে যুবদলের কমিটি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সান্ধায় উপজেলার মক্রবপুর বাজারে এই সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে।

জাতীয় নির্বাচন কে সামনে রেখে কুমিল্লা-১০ সংসদীয় আসনে মোবাশ্বের ভূইয়া আর আব্দুল গফুর ভূঁইয়া আলাদা আলাদা পথসভা ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন মিছিল মিটিং করে আসছে। দু’পক্ষের উপজেলা যুবদলের রয়েছে আলাদা আলাদা জনবল।

উপজেলা যুবদলের কমিটি গঠন নিয়ে একপক্ষ আনন্দ মিছিল করলেও অন্য পক্ষ করেছে ঝাড়ু মিছিল। কমিটির বিষয় নিয়ে কথা বলার এক পর্যায়ে বৃহস্পতিবার সন্ধা ৭ টার দিকে উপজেলার মক্রবপুর বাজারে মোবাশ্বের ভূইয়া গ্রুপ ও গফুর ভূঁইয়া গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মক্রবপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সোহেল রানা সগর ও মক্রবপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক পদপ্রার্থী খোকন মজুমদারসহ প্রায় ৫ জন গুরতর আহত হয়েছে বলে জানা গেছে।

মক্রবপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, আমরা বাজারে অবস্থান করছি সন্ধ্যা থেকে, হঠাৎ মোবাশ্বের ভূইয়ার কয়েকজন কর্মী কমিটির বিষয়ে কথা কাটাকাটি করে এবং একপর্যায়ে সাগর দৌড়ে দিলে দেয়ালের সাথে ধাক্কা লেগে তার মাথায় আঘাত প্রাপ্ত হয়।

উপজেলা যুবদলের আহবায়ক মনির হোসেন বলেন, গফুর ভূঁইয়া গ্রুপের কর্মীরা হঠাৎ অতর্কিত হামলা করেছে। আহতদের অবস্থার অবনতি হওয়ায় তাদের কুমিল্লার একটি প্রাইভেট হসপিটালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই বিষয়ে মোবাশ্বের আলম ভূইয়া বলেন, বিষয়টি সম্পর্কে আমার জানা নাই।

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় কোন পক্ষ এখনো অভিযোগ করে নি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page