নাঙ্গলকোট পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা

মোঃ মহিবুল ইসলাম।।
কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ২০২৩- ২০২৪ অর্থ বছরের ৬৮ কোটি ৬ লক্ষ ৮০ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার পৌরসভা সম্মেলন কক্ষে পৌরসভার প্যানেল মেয়র সাদেক হোসেন খোকার সভাপতিত্বে এ বাজেট ঘোষণা করা হয়। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৬৮কোটি ৬ লক্ষ ৮০ হাজার টাকা। এবং সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৬৭কোটি ৩৭ লক্ষ ৩০হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৬৯ লক্ষ ৫০ হাজার টাকা।

বাজেট ঘোষনা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুল মালেক, আরো বক্তব্য রাখেন, পৌর নির্বাহী সচিব হারুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী যোবাইদা ইয়াসমিন, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহ- সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম।

পৌরমেয়র আব্দুল মালেক বলেন, ২০২৩-২৪ অর্থ বছরে পৌর নাগরিকদের নিরাপদ পানির ব্যবস্থা নেওয়া, পৌর পার্ক নির্মাণ, শতভাগ লাইটিং, ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন, পৌর বাজারে যানজট নিরশন, হকারদের পুনঃ বাসনের ব্যবস্থা করা হবে। নাঙ্গলকোট পৌরসভা হবে একটি মডেল পৌরসভা। তিনি আরো বলেন, আগামীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগিতায় নাঙ্গলকোট পৌরসভা ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page