বরুড়া ফাউন্ডেশনের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লা-০৮ (বরুড়া) আসনের সংসদ, কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী (নজরুল) এমপি’র আহ্বানে ৫০ হাজার মাস্ক হস্তান্তর করা হয়।

বরুড়া ফাউন্ডেশন এর পক্ষে সাবেক সভাপতি ও স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান, বর্তমান সভাপতি তোফাজ্জল আলী সহ বরুড়া ফাউন্ডেশন এর অর্থায়নে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনিসুল ইসলামের উপস্থিতিতে বরুড়া পৌরসভা ইউনিয়ন ওভিত্তিক স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বিতরনের জন্যে উপজেলা অডিটোরিয়ামে হস্তান্তর করা হয়।

একই সময়, লাশ দাফনে নিয়োজিত স্বেচ্ছাসেবী টিম, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বরুড়া করোনা আইসোলেসন ও চিকিৎসা কেন্দ্রের জন্য প্রদান করা হয় ৫০ টি পিপিই, ১২০ লিটার হ্যান্ড স্যানিটাইজার ও ১০০০ মাস্ক ।

আয়োজন সমন্বয় করেন সমাজকর্মী জনাব শাহিনুর আলম ও কামরুজ্জামান রিমন। এই সুরক্ষা সামগ্রী বিতরনে সহযোগিতা করেন ছাত্রকল্যান সমিতির সাবেক সভাপতি মো ইয়াসিন মিয়া ও বর্তমান সভাপতি মো ইদ্রিস তালুকদার(আহবায়ক-করোনা ক্রাইসিস ম্যানেজমেন্ট ভলান্টিয়ার টিম)।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন, বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার সহ আরো অনেক নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page