ব্রাহ্মণপাড়া ভগবান সরকারি উচ্চ বিদ্যালয়ের ছয় তলা ভবনের উদ্বোধন ও মেধাপদক পুরষ্কার

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ভগবান সরকারি উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৬ তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবনের শুভ উদ্বোধন, এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মেধাপদক পুরষ্কার বিতরণ ও বৃক্ষরোপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে স্কুল প্রাঙ্গনে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের উন্নয়ন প্রকল্পের আওতায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বাস্তবায়নে ও শিক্ষা প্রকৌশল কুমিল্লার নির্মাণে নবনির্মিত একাডেমিক ভবন ফিতা কেটে ও দোয়ার মাধ্যমে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার স.ম.আজহারুল ইসলাম এর সভাপতিত্বে ও স্কুলের সিনিয়র শিক্ষক মোঃ শফিকুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মুহম্মদ শহীদুল করিম, শিক্ষা প্রকৌশলী বাবু শংকর সাহা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান শরীফ, ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মিশন। এছাড়া অনুষ্ঠানে অত্র স্কুল থেকে এসএসসি পরীক্ষা-২০২৪ সালে জিপিএ-৫ প্রাপ্ত ৫৭ জন শিক্ষার্থীদের মেধাপদক প্রদান করেন অতিথিবৃন্দরা।

সবশেষে বৃক্ষরোপন করা হয়। এসময় স্কুলের সহকারি প্রধান শিক্ষক শাহীন কাদির, সিনিয়র শিক্ষক যথাক্রমে মোল্লা মনির, রেজাউল করিম, আব্দুল আলীমসহ শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page