ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে এই সদর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে মোঃ আব্দুল জলিল মেম্বারকে সভাপতি, মোঃ বশির আহাম্মেদ মেম্বারকে সাধারণ সম্পাদক করে সদর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আলম ঠিকাদার, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কাশেম মেম্বার, সাবেক ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম সরকার।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তবা আলী শাহীন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু সর্দার, সাধারণ সম্পাদক গাজী আব্দুল হান্নান, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য ফোরকান আহম্মেদ সবুজ, যুবলীগ নেতা মোঃ জামাল হোসেন, মোঃ নাছির উদ্দিন, মোঃ আবু হানিফসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page