রং তুলি ফাউন্ডেশনের ঈদ পূণর্মিলনী

কুমিল্লায় রং তুলি ফাউন্ডেশনের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ০৪ জুন শুক্রবার নগরীর গোমতীর পাড়ে এ পূণর্মিলনী সম্পন্ন হয়। সংগঠনটির সদস্য ফাইরুজ অবন্তিকার উপস্থাপনায় প্রথমেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সদস্য সোহেল রানা । এরপর সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে দেশের প্রতি সম্মান প্রদর্শন করা হয় ।

ঈদ পূণর্মিলনীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা কুমিল্লা সরকারি কলেজের পদার্থবিজ্ঞানের সহযোগী অধ্যাপক জনাব জামাল উদ্দিন, বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ্ মুজিবুল হক, তাহমিনা শবনম, উপদেষ্টা কাউন্সিল পরিষদের সদস্য সুজন আহমেদ, ইয়ুথ ডেভেলপমেন্ট অফিসার রাকিবুল হাসান, সিনিয়র সদস্য মাইদুল ইসলাম ইমন।

ঈদ পূণর্মিলনী আনন্দদায়ক করতে সংগঠনের সদস্যদের মাঝে মেয়েদের জন্য আয়োজন করা হয় বালিশ খেলা এবং ছেলেদের জন্য বল নিক্ষেপ প্রতিযোগিতা। উপদেষ্টা ও বোর্ড মেম্বারদের জন্য পাতিল ভাঙা প্রতিযোগিতার আয়োজন করা হয়। বোর্ড মেম্বারদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি পিন্টু চন্দ্র সরকার, সহ সভাপতি কাজী সাইদা সুমাইয়া নূর অপ্সরা, সাধারণ সম্পাদক আদিব হাসনাত, হিউম্যান রিসোর্স অফিসার শামীমা ভূঁইয়া বৃষ্টি, প্রজেক্ট অফিসার নয়ন ধর। কমিটি সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন আয়েশা আক্তার ফাইজা, তানভীর হাসান, আমিরুল আলিফ। সাধারণ সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন পাভেল হাবিব, ইমাম হোসেন ইমন, কাজী মুশফিক মশিউর অনম, মেহেদী হাসান সাব্বির, রানা কর্মকার, জাবেদুল ইসলাম, সামিরা আলম, তাজদিয়া সরওয়ার, সামিউর রহমান ফাহিম, আবু শাহরিয়ার সিজান, আশফাতুজ্জামান মিমি, শাখাওয়াত হোসেন আলম, সাহেদ , পেয়ারী পূর্বা, মাওরা কামাল মাইশা, সুব্রত চক্রবর্তী সুর্য, শারমিন শর্মি, কনিকা দেব রাত্রি, ফারহানা আফরোজ প্রমুখ।

পূণর্মিলনীতে উপদেষ্টাগণ ও বোর্ড মেম্বারগণ বক্তব্য রাখেন । সমাপনী বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সাইফ বাবু। তিনি বলেন- করোনা মহামারীতে গত একটি বছর সংগঠনের সকল সদস্যরা একসাথে হতে পারছিলোনা। কিন্তু আমাদের প্রোগ্রামগুলো সদস্যরা অনলাইন মিটিং করে ঠিকই বাস্তবায়ন করছিলো। তাই সদস্যদের একঘেয়েমি দূর এবং আনন্দময় একটি দিন উপভোগ করতেই আমাদের এই আয়োজন ।

এর আগে মেয়েদের বালিশ খেলা এবং ছেলেদের বল নিক্ষেপ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে উপস্থিত অতিথিবৃন্দরা পুরস্কার তুলে দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page