শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ ছাড়লেই নির্বাচন সুষ্ঠু অবাধ হবে- কুমিল্লায় গয়েশ্বর চন্দ্র রায়

নেকবর হোসেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, শেখ হাসিনা তার প্রধানমন্ত্রীর পদ ছাড়লেই আগামী নির্বাচন সুষ্ঠু অবাধ হবে। কারা সরকারে আসবে এটা জনগণই ঠিক করবে। আমরা দেশে গণতন্ত্রের জায়গাটি নিশ্চিত করার জন্য আন্দোলন সংগ্রাম করছি। সেজন্য আমাদের আন্দোলন-সংগ্রামের কোনো বিকল্প নাই।

শুক্রবার বিকেলে কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবিতে কুমিল্লা মহানগর, দক্ষিণ জেলা ও উত্তর জেলা বিএনপি আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আমিন উর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাইদ, নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন, কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, মহানগর বিএনপির সাবেক আহবায়ক আমিরুজ্জামান আমির, উত্তর জেলা বিএনপির আহবায়ক আক্তারুজ্জামান, দ. জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিনসহ আরো অনেকে।

গয়েশ্বর বলেন, আমরা গণতান্ত্রিক প্রক্রিয়ায় শান্তিপূর্ণ কর্মসূচির মধ্য দিয়ে জনসম্পৃক্ততা বাড়ানোর চেষ্টা করছি। জনগণ রাস্তায় নামছে এবং আমাদের কর্মসূচিতে অংশগ্রহণ করছে। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর অতি উৎসাহী লোকজন আমাদের নানাভাবে বাধাগ্রস্ত করছেন।

আমরা স্পষ্টভাবে জানিয়ে দিচ্ছি এখন তো আমরা কোন কর্মসূচি পালন করলে আপনাদেরকে ইনফর্ম করি, কিন্তু যেদিন চূড়ান্ত আন্দোলন করবো সেদিন কোন ইনফর্ম নয়, সেদিন অধিকার আদায়ের হাতিয়ার হয়ে জনগণ রাজপথে থাকবে। পারলে সেদিন জনগণকে ঠেকাবেন। সেদিন আঘাত এলে পাল্টা আঘাত করা হবে। জনগণ যখন কোনো ফ্যাসিস্ট সরকারের পতনের জন্য রাস্তায় নামে, তখন কোনো শক্তিতেই তারা টিকে থাকতে পারে না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page