কুমিল্লা নগরীর হলি কেয়ার মডেল স্কুল পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

শাহ ফয়সাল কারীম
কুমিল্লা নগরী ২২ নং ওয়ার্ড দৈয়ারা গ্রামে বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এম.পির নির্দেশে হলি কেয়ারের মডেল স্কুল আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় রোটাঃ মোঃ হাবিবুর রহমান রাসেল পক্ষ থেকে ২২ নং ওয়ার্ডে প্রায় পাঁচ শতাধিক কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল-মাহমুদ সহিদ।

অনুষ্ঠানে তিনি বলেন, আমরা সবসময় মাক্স ব্যাবহার করবো। তাহলে নিজে সুস্থ থাকবো এবং অন্যকে সুস্থ রাখতে পারবো। করোনার এই মহামারিতে এমপি বাহার এর নির্দেশে এবং সার্বিক ব্যবস্থাপনায় রোটাঃ মোঃ হাবিবুর রহমান রাসেল পক্ষ থেকে কর্মহীন মানুষদের মাঝে ঈদ উপহার দেওয়াতে মহানগর যুবলীগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং ধন্যবাদ জানাই ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর মহানগর আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া, ২২ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদ মজুমদার,
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী সাদিকুর রহমান, মহানগর যুবলীগের সদস্য দুলাল হোসেন আপু, ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী জহিরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইদ্রিস মিয়া, ২২ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল হালিম, মোহাম্মদ কবির,ফয়েজ আহমদ বুলু,মোঃহানিফ মিয়া দুলাল, ২২ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক নেতা জিয়া রহমান প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page