হোমনা সরকারি কলেজ শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক হেলেনা বেগম, কোষাধ্যক্ষ রোবেল রানা

নিজস্ব প্রতিবেদক।।
জাতীয়করণকৃত হোমনা সরকারি কলেজ শিক্ষক পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতা যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন কলেজের বাংলা বিভাগের প্রভাষক হেলেনা বেগম ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রভাষক রুবেল রানা। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দুই শিক্ষক নেতাকে অভিনন্দন জানিয়েছেন সকল শিক্ষকরা।

জান যায়, কুমিল্লা জেলার হোমনা উপজেলার হোমনা সরকারি কলেজের শিক্ষক পরিষদের- ২০২৩ নির্বাচনের ফলাফল গতকাল সোমবার (২১ আগষ্ট) প্রকাশ করা হয় । কলেজের সম্পাদক, সহ সম্পাদক কোষাধ্যক্ষ তিনটি পদে জন্য ঐ কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. রেজাউল করিম ও দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মো. নাজমুল ইসলাম কে নিয়ে নির্বাচন কমিশন গঠন করা হয়। গত ৮/৮/২০২৩ তারিখ নির্বাচনী তপসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। এতে খসড়া ভোটার তালিকা প্রকাশ -৯/৮/২৩ইং চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ১০/৮/২৩ইং মনোনয়ন পত্র ক্রয়-১৩/৮/২০২৩ ইং মনোনয়ন পত্র জমা,বাছাই,বৈধ তালিকা প্রকাশ ১৪/৮/২৩ইং,মনোনয়ন পত্র প্রত্যাহার-১৬/৮/২০২৩ইং ভোট গ্রহন ২১/৮/২০২৩ ইং।
নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় করেন। তারা হলেন- পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক জনাব ফেরদৌস মিয়া, ইংরেজী বিভাগের প্রভাষক জনাব খায়রুল হাসান শিপন, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মো. মহসিন, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মমতাজ বেগম, অর্থনীতি বিভাগের প্রভাষক জনাব মোসাম্মৎ বিউটি আক্তার,আইসিটি বিভাগের প্রভাষক জনাব মো. ইকবাল হোসেন সজিব। যুগ্ন সাধারন সম্পাদক পদে বাংলা বিভাগের প্রভাষক জনাব হেলেনা বেগম ও কোষাধ্যক্ষ পদে ফিন্যান্স ও ব্যাংকিং প্রভাষক জনাব রুবেল রানা মনোনয়ন পত্র জমাদেন।

নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে, ১৬/৮/২০২৩ ইং তারিখ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীই তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করায় এ পদে প্রার্থী বাছাই অনিশ্চিত হয়ে পড়েছে।কিন্ত যুগ্ন সাধারন সম্পাদক পদে বাংলা বিভাগের প্রভাষক জনাব হেলেনা বেগম ও কোষাধ্যক্ষ পদে ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রভাষক জনাব রুবেল রানা একক মনোনয়ন পত্র জমাদেয়ায় গতকাল ২১/০৮/২০২৩ ইং তারিখ সোমবার যুগ্ন সাধারন সম্পাদক পদে বাংলা বিভাগের প্রভাষক জনাব হেলেনা বেগম ও কোষাধ্যক্ষ পদে ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রভাষক জনাব রুবেল রানা কে নির্বাচন কমিশিন বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা। গতকাল সোমবার (২১ আগষ্ট) নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রেজাউল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page