দুবাইয়ে সেরা রেমিট্যান্স এ্যাওয়ার্ড পেলেন কুমিল্লার বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসাইন

রাজিব হোসেন জয়, দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দির কৃতি সন্তান দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হোসাইন কে রেমিট্যান্স এ্যাওয়ার্ড-২০২২ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দুবাইয়ে এক জাঁক জমকপূর্ণ আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানটি আয়োজন করে দুবাই কনস্যুলেট জেনারেল অব বাংলাদেশ। সংযুক্ত আরব আমিরাত এর রাষ্ট্রদুত মহোদয় মোঃ আবু জাফর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই কনসুলেটর কনসাল জেনারেল বিএম জামাল হোসেন এবং লেবার কনস্যুলার ফাতেমা জাহান।

বৈধপথে দেশে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণকারী ১০ জনকে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়। রেমিট্যান্স এ্যাওয়ার্ডপ্রাপ্ত বিশিষ্ট ব্যাবসায়ী জাকির হোসাইন জানান- দীর্ঘদিন যাবত তিনি দুবাইয়ে ব্যাবসা করে আসছেন। এখন তিনি সেখানকার একজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী। এদেশেও তার একাধিক ব্যাবসা রয়েছে।

জাকির হোসেন এ‍্যাওয়ার্ড প্রাপ্তির প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, প্রথম থেকে তিনি বৈধভাবে ব‍্যাকিং মাধ‍্যমে লেনদেন করছেন। তিনি প্রবাসী সবাইকে বৈধভাবে আর্থিক লেনদেনের মাধ‍্যমে দেশ সেবায় ভূমিকা রাখার আহবান জানান।

জাকির হোসাইন কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পেন্নাই এলাকার স্থায়ী বাসিন্দা। এলাকায় তিনি দুবাই জাকির নামেই বেশি পরিচিত।।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page