কুমিল্লার নাঙ্গলকোটে ট্রাক চাপায় প্রবাস ফেরত যুবক নিহত

নেকবর হোসেন।।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা বাজারে বালুবাহি ট্রাকচাপায় আলমগীর হোসেন (৩১) নামে প্রবাস ফেরত যুবক নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে লাকসাম- চৌদ্দগ্রাম আঞ্চলিক সড়কের বাঙ্গড্ডা মধ্য বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের নুরপুর গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি বাহরাইন প্রবাসী। তিনি আনিসা আক্তার নামে ৫ বছর বয়সি এক কন্যা সন্তানের জনক। আলমগীর ১মাস পূর্বে বাহারাইন থেকে ছুটিতে দেশে আসেন। স্থানীয়রা ট্রাক ও চালক হেলাল (৪০)কে আটক করেছে। আটককৃত চালক চৌদ্দগ্রাম উপজেলার চানকরা গ্রামের মজিবুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২ টার দিকে মোটরসাইকেল চালিয়ে লাকসাম- চৌদ্দগ্রাম সড়কের বাঙ্গড্ডা বাজারে আসেন আলমগীর।

এ সময় বাঙ্গড্ডা মধ্য বাজারে লাকসাম থেকে চৌদ্দগ্রাম অভিমুখী দ্রুতগতির বালুবাহী একটি ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ট্রাকের চাকায় পিস্ট হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা লাশ উদ্ধার করে এবং ঘাতক চালক ও ট্রাক আটক করে।

নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে ফজলুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ যাওয়ার পূর্বেই পরিবারের লোকজন লাশ নিয়ে গেছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page