নানা আয়োজনের মধ্য দিয়ে ফাইন্ড কুমিল্লা” ২০ বছর পূর্তী উদযাপন

আলমগীর কবির।।
কুমিল্লা শিল্পকলা একাডেমিতে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে ফাইন্ড কুমিল্লা” ২০ বছর পূর্তী অনুষ্ঠিত হয়েছে।

ফাইন্ড কুমিল্লা’র চেয়ারম্যান মো: আরিফুর রহমান এনাম এবং ব্যবস্থাপনা পরিচালক মো: নাজমুল হক এর সার্বিক নির্দেশনায় একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করে উদযাপন কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার মো: হাফিজ উদ্দিন ও সদস্য সচিব মো: আব্দুস সাত্তার।

ফাইন্ড কুমিল্লা এর ২০ বছর পূর্তী উপলক্ষে জাতীয় পতাকা ও ফাইন্ড কুমিল্লা’ র পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে একটি বর্নাঢ্য রেলী শিল্পকলা একাডেমি থেকে শুরু হয়ে রাজগঞ্জ, কান্দিরপাড় হয়ে শিল্পকলা একাডেমীতে এশে শেষ হয়।

এছাড়া ফাইন্ড কুমিল্লার প্রযাত সদস্যদের স্বরনে শোক প্রস্তাব উত্থাপন, দিনব্যাপী অনুষ্ঠানে ২০ বছর পূর্তী উপলক্ষে স্বরনীকা উদ্দীপন এর মোড়ক উন্মোচন, স্বরনীকা উদ্দীপন বিতরন,স্মৃতিচারণ মূলক মুক্ত আলোচনা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সহ রেফেল ড্র এর আয়োজন করা হয়েছে। ফাইন্ড কুমিল্লা পরিবারের সকল সদস্য ও তাদের পরিবারের উপস্থিতি অনুষ্ঠান কে প্রানবন্ত করে তুলে।

অনুষ্ঠান সুন্দর ভাবে আয়োজন করায় উদযাপন কমিটির সকল সদস্য এবং আগত সকল অতিথিদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন ফাইন্ড কুমিল্লা’র চেয়ারম্যান মো: আরিফুর রহমান এনাম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page