শিক্ষার্থীকে মারধরের সাথে কুবি শাখা ছাত্রদলের “সম্পর্ক নেই”

কুবি প্রতিনিধি।।
শিক্ষার্থীকে মারধরের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা। এই সময় তাঁরা মারধরকারীর সাথে কুবি শাখা ছাত্রদলের সাথে কোনো সম্পর্ক নেই বলে উল্লেখ করেন। রোববার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি রেস্তোরাঁয় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন ও সদস্য সচিব মুস্তাফিজুর রহমান শুভ ও অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলনে আহ্বায়ক আব্দুল আল মামুন বলেন, “মারধরকারীর সাথে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কোনো সম্পর্ক নেই। সে ছাত্রদলের নাম ব্যবহার করেছে নিজেকে সেইফ জোনে রাখতে। আমার সাথে তার কোনো সম্পর্ক নাই। কালকের ঘটনায় যে সংবাদ হয়েছে এই বিষয়ে আমরা চাই তার যথাযথ শাস্তি হোক। আমরা চাই শিক্ষার্থী, সাংবাদিক সকলকে সাথে নিয়ে সুন্দর ক্যাম্পাস পরিচালনা করি। দলের হাই কমান্ডের নির্দেশ শিক্ষার্থী বান্ধব যা কাজ করা যায় তা করা, এবং আমরা তা করছি সামনেও করবো। ২৪ অক্টোবরে ঘটে যাওয়া ঘটনায় কুবি শাখা ছাত্রদলের অবস্থান পরিষ্কার করেছি।”

সদস্য সচিব মোস্তাফিজুর রহমান শুভ বলেন, ছাত্রদলের নাম ব্যবহার করে যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে সেটি শোনার পরপরই আমি হলে যাই, ভিক্টিম এবং তার রুমমেটদের সাথে কথা বলি। কথা বলে জানতে পারি নিজেদের মধ্যে এই ঘটনার কয়েকবার সুরাহা হয়েছে। সেসময় জানতে পারি বিশ্ববিদ্যালয় প্রশাসনকেও এ বিষয়ে জানানো হয়েছে।

প্রশাসনকে জানানোর পরেও ছাত্রদলকে কেন এখানে জড়ানো হলো এটি যখন জানতে চাই তখন ভিক্টিমের বক্তব্য ছিল সন্দেহবশত সে এখানে ছাত্রদলকে জড়ায়। বস্তুত ছাত্রদল এখানে কোনোভাবেই সম্পৃক্ত ছিলোনা।”

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page