অসহায় পরিবারে মহেশপুর-পালপাড়া প্রবাসী কল্যান সংগঠনের ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার মহেশপুর-পালপাড়া প্রবাসী কল্যান সংগঠনের সমাজ ও মানব কল্যান তহবিল থেকে অসহায় নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। সোমবার দুপুরে সংগঠনের সদস্যরা উপহারগুলো অসহায় ও নিম্ন আয়ের পরিবারে পৌঁছে দেন।

সংগঠনসূত্রে জানা যায়, মহেশপুর-পালপাড়া প্রবাসী কল্যান সংগঠনটি ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি প্রতিষ্ঠার শুরু থেকে অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য, বস্ত্র , শিক্ষা ও চিকিৎসা সহয়তা করে আসছে। তারই ধারাবাহিকতায় ঈদুল ফিতর উপলক্ষে ৭৫ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও যাকাতের নগদ অর্থ বিতরণ করা হয়।

মহেশপুর-পালপাড়া প্রবাসী কল্যান সংগঠনের সদস্যরা জানান, সংগঠনটির সৃষ্টির নেপথ্য ছিলো অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য , বস্ত্র , শিক্ষা ও চিকিৎসা সহয়তা প্রদান করা। আমরা চেষ্টা করছি। সংগঠনের সহযোগিতায় বেশ কয়েকটি পরিবার ইতিমধ্যে আর্থিকভাবে স্বচ্ছোলতার দিকে এগিয়ে যাচ্ছে। বিগত বছরের ন্যায় চলতি বছর ঈদুল ফিতর উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ ও যাকাতের নগদ অর্থ বিতরণ করেছি।

সংগঠন থেকে আরো জানানো হয়, ঈদের পরে সংগঠনের তহবিল থেকে যাকাতের মাধ্যমে দারিদ্র বিমোচনের আওতায় কিছু পরিবারকে স্বাবলম্বী করার কর্মসূচী অব্যহত থাকবে। সংগঠনের সদস্যরা সবার দোয়া কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page