ইসলামী ব্যাংকের বুড়িচং শাখার আরডিএস প্রকল্পের কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

কাজী খোরশেদ আলম।।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বুড়িচং শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ কর্মসূচী সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় শাখা প্রধান ও ফাষ্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নাজমুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

প্রিন্সিপাল অফিসার আবু সায়েম মোহাম্মমদ মোহসিনুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শহীদুল্লাহ মজুমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জোন আরডিএস অফিসার ও প্রিন্সিপাল অফিসার মোঃ তোফায়েল আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন সৈয়দ নাজমুল হাছান। আরোও বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক কুমিল্লা জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মোঃ সফিকুর রহমান, প্রকল্প কর্মকর্তা ফারুক মোঃ কায়সার প্রমুখ।

সভাপতি মোহাম্মদ নাজমুল হোসেন তার বক্তব্যে বলেন- বুড়িচং- ব্রাহ্মণপাড়া এলাকার গ্রামীন জনসাধারনের আর্থিক উন্ময়নে সরকার ঘোষিত চলমান বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নে ইসলামী ব্যাংকের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা অঙ্গীকার করেন।

প্রধান অতিথি শহীদুল্লাহ মজুমদার তার বক্তব্যে বলেন-ইসলামী ব্যাংক ১৯৯৫ইং সাল থেকে গ্রামের মানুষের দারিদ্র্য বিমোচন ও আর্থিকভাবে স্বাবলম্বী করার পাশাপাশি শিক্ষা ও নৈতিক মানন্নোয়নে ভূমিকা রেখে যাচ্ছে। ইসলামী ব্যাংক বর্তমানে প্রায় ৩০ হাজার ৫শত গ্রামে ৮ লক্ষ ৭০ হাজার গ্রাহকের মধ্যে ৫শত ১০ কোটি টাকার বিনিয়োগ সুবিধা প্রধান করেছে। আগামীতে বাংলাদেশের সকল গ্রামে দারিদ্র বিমোচনের লক্ষ্যে ইসলামী ব্যাংকের কার্যক্রম সম্প্রসারিত করা হবে।

প্রশিক্ষণ শেষে শ্রেষ্ঠ ৫ জন কেন্দ্র প্রধানের হাতে পুষ্কার তুলে দেন প্রধান অতিথি কুমিল্লা জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শহীদুল্লাহ মজুমদার।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page