একই দিনে হার্ট অ্যাটাকে কুমিল্লা সদর উপজেলার দুই কর্মচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।
একই দিনে হার্ট অ্যাটাক করে (হৃদক্রিয়া বন্ধ হয়ে) কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের দুই কর্মচারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টায় আদর্শ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক মোঃ আমিনুল হক নগরীর গোমতি হাসপাতালে ইন্তেকাল (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। আমিনুল হকের বাড়ি কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার পুসকরা এলাকায়।

অপরদিকে সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলা চেয়ারম্যানের গাড়ী চালক মো. মিজানুর রহমান নগরীর মুন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নী ইলাহির রাজিউন) । মিজানুর রহমান নগরীর কালিয়াজুরি এলাকার বাসিন্দা। প্রায় একই সময়ে দুই কর্মচারীর আকস্মিক মৃত্যুতে সদর উপজেলার কর্মকর্তা ও কর্মচারী সহ সংশ্লিষ্ট মহলে শোকের ছায়া নেমে আসে।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হাছান জানান, আমিনুল হক সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক পদে দীর্ঘ সময় ধরে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালে অফিসে আসার জন্য বাসা থেকে প্রস্তুতি নিচ্ছিলেন, হঠাৎ করে তার বুক শুরু হয়। তাত্ক্ষণিকভাবে তাকে নগরীর গোমতী হাসপাতালে নিয়ে হয়। সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান। বৃহস্পতিবার বিকেল ৩ টায় নগরীর গোবিন্দপুর এলাকায় প্রথম জানাজা এবং বাদ মাগরিব নাঙ্গলকোটের পুসকারা গ্রাম দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থান দাফন করা হয়েছে। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র সন্তানসহ বহু গুণগ্রাহী ও স্বজন রেখে গেছেন।

অপরদিকে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের সিএ মোরশেদ আলম জানান, দীর্ঘ সময় ধরে সদর উপজেলা চেয়ারম্যানের গাড়ী চালক হিসেবে কর্মরত রয়েছেন মো. মিজানুর রহমান। বৃহস্পতিবার সকালে তিনি অফিসে আসার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, এসময় তার বুকে প্রচন্ড ব্যাথা শুরু হলে নগরীর মুন হাসপাতালে নিয়ে আসা হয়। সকাল সাড়ে ১০ টার দিকে তিনি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র, আত্মীয় স্বজন ও বহু শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ আসর নগরীর কালিয়াজুরি মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে দুই কর্মচারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর উপজেলার নির্বাহী অফিসার রোমেন শর্মা সহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page