আগামীর কুমিল্লা হবে আরও সুন্দর সমৃদ্ধ – এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন, নেত্রী ঘোষণা দিয়েছেন ২০৩০ সালের পর দেশে আরও গরীব মানুষ থাকবে না। আমাদের কুমিল্লা ইপিজেডের কারণে কুমিল্লার অনেক মানুষের চাকরি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে আরও ১০০ টি ইপিজেড তৈরীর উদ্যোগ নিয়েছেন। তখন দেশের লোকজনের কর্মসংস্থানের পাশাপাশি বিদেশিও এদেশে আসবে।

কুমিল্লার উন্নয়নের প্রসঙ্গে হাজী বাহার এমপি বলেন, কুমিল্লা আজ সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত, ইভটিজিং মুক্ত। ঐতিহ্যের কুমিল্লাকে আরও সুন্দর ও সমৃদ্ধ করা হবে। কুমিল্লা দক্ষিণের ৯ টি ওয়ার্ডকে নতুন করে সাজানো হচ্ছে। বিগত জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ এলাকাকে যখন আমার নির্বাচনী এলাকায় অন্তভূক্ত করা হয় তখন নির্বাচনে আগেই ৪০০ কোটি টাকার কাজ করে দিয়েছিলাম। নিজ দায়িত্ববোধ থেকে কুমিল্লার উন্নয়নে কাজ করে যাব।

সোমবার (২৫ ডিসেম্বর) দিনব্যাপী কুমিল্লা সিটি কর্পোরেশনের ২১নং ও ২২নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ ও উঠান বৈঠক এসব কথা বলেন হাজী বাহার এমপি ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কুমিল্লা সর্বস্তরের মানুষের সাথে গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কুমিল্লা-৬ আসনের নৌকা মার্কার প্রার্থী এমপি বাহার। বিকেলে তিনি শাকতলা দক্ষিণপাড়া, দক্ষিণ আশ্রাফপুর ও সন্ধায় তিনি ২২ নং ওয়ার্ডের দৈয়ারা ও উত্তর রামপুর এলাকায় উঠান বৈঠক বক্তব্য রাখেন।

নির্বাচনী প্রচারণা হাজী বাহার এমপি বলেন, নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার বিরুদ্ধে যেমন চক্রান্ত চলছে, কুমিল্লায়ও নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। আগামী ৭ জানুয়ারি ভোট উতসবের মাধ্যমে এসব ষড়যন্ত্রের জবাব দিতে হবে। স্বজন পরিবারের ভোটারদের নিয়ে কেন্দ্রে আসতে হবে। নৌকাকে বিজয়ী করতে হবে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে এমপি বাহারের গণসংযোগ কালে এসব কথা বলেন ।

উক্ত প্রচার প্রচারনায় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু ও বাবু চিত্তরন্জন ভৌমিক, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোখলেখুর রহমান,কুমিল্লা মহানগর কৃষকলীগের আহ্বায়ক খোরশেদ আলম, সহ মহানগর আওয়ামীলীগের এবং ২১নং ও ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কর্মীরা। উক্ত গণসংযোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগের প্রার্থীকে নৌকা মার্কার ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলের নিকট দোয়া চান।

এদিকে, এমপি বাহারের নৌকার পক্ষে কুমিল্লা-৬ নির্বাচনী এলাকায় ২০ আনুষ্ঠানিক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়ছে। এসব পয়েন্ট এমপি বাহারের সহধর্মিণী মিসেস মেহেরুন্নেসা বাহার, দুই কন্যা তাহসিন বাহার সূচনা, আয়মন বাহার সোনালি সহ দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page