আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রাথী হতে আগ্রহ প্রকাশ করেন ভিপি রিপন

রাজিব হোসেন জয়: দাউদকান্দি প্রতিনিধি।

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার ১৭ নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেন ভিপি সালাউদ্দিন রিপন, সকলের নিকট দোয়া চেয়েছেন।

আজ ২২ শে জানুয়ারী শুক্রবার বিকালে পেন্নাই ঈদগাহ মাঠে এক উঠান বৈঠকে সকলের সহযোগিতা কামনা করেন। সাবেক ছাত্র নেতা ভিপি রিপন নামে একডাকে সকলেই চিনেন এবং দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন রিপন।

তিনি বলেন, সবকিছুর মালিক আল্লাহ,যদি আমার ভাগ্যে থাকে,তাহলে ইনশাআল্লাহ অবশ্যই আমি নৌকা পাবো।

বঙ্গবন্ধুর স্বপ্নের লালিত বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত আছি, সেই ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করবো।

তবে আমি আশাবাদী, যেহেতু আমি দীর্ঘদিন যাবত দলের স্বার্থে কাজ করে আসছি, বিনা দোষে জেল খেটেছি ,দল আমাকে মূল্যায়ন করবে ইনশাল্লাহ।

আমি অনড় ছিলাম বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে, কখনো পিছপা হয়নি রাজপথের আন্দোলন সংগ্রামে, দুর্বার গতিতে এগিয়ে চলেছি রাজপথে, কখনো লোভ লালশা করিনি,নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য সব সময় সৎ পথে চলেছি, কখনো ও টেন্ডারবাজি চাঁদাবাজি করিনি।
জীবন বাজি রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে রাজপথে নিজেকে বিলিয়ে দিয়েছি সব সময়, ভালোবাসি প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগকে।

আলহাজ্ব আবদুল মজিদ ফকিরের সভাপতিত্বে উঠান বৈঠকে আরও বক্তব্য রাখেন- সাবেক ছাত্র নেতা আলী আশরাফ সাগর এবং দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আক্তার ফকির, এ সময় আরো উপস্থিত ছিলেন, রকমান ফকির,মতিন ফকির, ছাত্রলীগ নেতা, আতিকুর রহমান, আওয়াল ফকিরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page