একজন মানুষও ঘর বিহীন থাকবে না- এমপি বাহার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা সদর উপজেলা ও মহানগরীর বিভিন্ন অসহায় মানুষের মাঝে কাবিখার চেক ও ঘর বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) বেলা বারোটায় নগরীর টাউনহলে কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

গ্রামীন অবকাঠামোর কর্মসূচীর প্রকল্পের আওতায় কুমিল্লা-৬ নির্বাচনী এলাকার ১৪ টি ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানকে ১৪ লাখ টাকার চেক এবং মহানগরীর ২৮ পরিবারে মাঝে ১ লাখ ২৫ হাজার টাকা মূল্যর ঘর প্রদান করা হয়।

চেক ও ঘর হস্তান্তরের পর সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন একজন মানুষও ঘরবিহীন থাকবে না। আজ যাদের ঘর দিয়েছি তাদের জাযগা আছে ঘর নেই। আপনারা জানেন কিছু দিন আগে মাননীয় প্রধানমন্ত্রী ৭০ হাজার গৃহহীনের মাঝে নতুন ঘর দিয়েছে। আমরাও কুমিল্লা থেকে শুরু করেছি।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা মাইদুল ইসলামসহ কুমিল্লা মহানগর ও সদর উপজেলার জন-প্রতিনিধিসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page