একাত্তর টিভির গাড়ি ভাঙচুর; সেই ছাত্রলীগ নেতাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সংলগ্ন একটি এটিএম বুথের সামনে রাখা একাত্তর টেলিভিশন চ্যানেলের গাড়ি ভাঙচুরের ঘটনায় এক কুবি শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) বিকালে উপাচার্যের নির্দেশক্রমে ডেপুটি রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানা যায়।

আদেশে বলা হয়, একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় লোক প্রশাসন বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মুহা. নূর উদ্দীন হোসাইনকে সাময়িকভাবে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হলো। এ ছাড়া ডেপুটি রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত আরেকটি অফিস আদেশে অধিকতর তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হয়। উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবিরকে আহ্বায়ক ও প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীকে সদস্য সচিব করে ছয় সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্ৰ নন্দী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. মো. মোকাদ্দেস-উল-ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ। কমিটিকে দ্রুত রিপোর্ট দিতে অনুরোধ জানানো হয়েছে।

জানা গেছে, নূর উদ্দীন হোসাইন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের দফতর সম্পাদক ছিলেন। তাকে ছাত্রলীগ থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page