কাশিনগরের ৯নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী নাছির উদ্দিনের বিশাল শোডাউন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রমে আসন্ন কাশিনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে পরির্বতনের অঙ্গিকার নিয়ে মেম্বার প্রার্থী হওয়া মোঃ নাছির উদ্দিন মোরগ প্রতীকের নির্বাচনী শোডাউন করেছেন। এসময় শতশত জনতার ঢল, আর সড়কের দু-পাশের বাড়ী-ঘর থেকে মা-বোনসহ উৎসুক জনতা সমর্থন ছিলো নজরকারা। উক্ত মিছিলে অর্ধশত মোটরসাইকেল সহ সহস্রাধিক জনতা অংশগ্রহণ করেন।

শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে ৯নং ওয়ার্ডের রামচন্দ্রপুর কেন্দ্রীয় ঈদগাহ থেকে মিছিলটি শুরু হয়ে গ্রামের সকল পাড়া-মহল্লা, কলাবাগান বাজার, কাকঁড়ী নদীর পার হয়ে পুনরায় রামচন্দ্রপুর সরকারী প্রাইমারি স্কুলের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ভোটারদের উদ্দেশ্যে মেম্বার প্রার্থী মোঃ নাছির উদ্দিন বলেন, সরকারি বাজেট দিয়ে রাস্তা সংস্কার ও নতুন রাস্তা নির্মান এবং পানি নিষ্কাশনের সু-ব্যবস্থা করবেন। এলাকায় সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও সামাজিক বিচার ব্যবস্থা সুনিশ্চিত করাসহ সকল সামাজিক সমস্যা সমাধান করাই আমার নির্বাচনী মূল প্রতিশ্রুতি।

তিনি আরো বলেন, আমি কাশিনগর ইউনিয়নেরই সন্তান। এই নির্বাচনে আমি আপনাদের সেবার মানসিকতা নিয়ে প্রার্থী হয়েছি। পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ৯নং ওয়ার্ড বাসির কল্যানে কাজ করতে চাই। আমার জন্য আপনারা দোয়া করবেন। আগামী ২৬ ডিসেম্বর মোরগ মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

এসময় বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী জসিম উদ্দিন, মাস্টার আলমগীর হোসেন, আব্দুল হাই, সমাজ সেবক বাবুল মিয়া, আব্দুল কাদের, মো: মফিজ, মো: সোলাইমান, মো: সফিক, আবুল কালাম, ব্যবসায়ী এয়াসিন আরাফাত রকি, হিরন মিয়া প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page