কুমিল্লায় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার

দাউদকান্দি প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও কার্তুজসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, ৬ মে রাত ১টায় মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ হারুনুর রশিদ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্রসহ প্রস্তুতি গ্রহণ করেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেন হতে দাউদকান্দির কানরাগামী রাস্তার ডান পাশে নির্জন জায়গা ডাকাতি করার জন্য একসাথে হয়েছে।

সংবাদ পাওয়ার সাথে সাথে কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান’র নির্দেশনায়, দাউদকান্দি সার্কেল এএসপি এনায়েত কবির সোহেব, দাউদকান্দি মডেল থানার ওসি মোজাম্মেল হক ও ওসি তদন্ত শহিদুল্লাহ প্রধানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে বের হয়।

অভিযানের সময় ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে, পুলিশের উপর আক্রমন করার চেষ্টা করলে, পুলিশ ২৫ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। এ সময় ডাকাতরা দৌড়ে পালানোর চেস্টা করলে পুলিশ তাদের পিছু নেয় এবং তাদের মধ্যে থেকে ৫ জনকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়। অন্যান্যরা পালিয়ে যায়।

আটককৃতরা হলো, মকবুল হোসেন (৩৭), ওবাইদুল (২৮), আকাশ মুন্সী (৪৩) , সুজন আঃ হামিদ (৩৭), ও জামাল হোসেন কুদ্দুস (৪০)।

আটককৃতদের তল্লাসি চালিয়ে তাদের নিকট থাকা লোহার তৈরী সচল পাইপ গান, ২টি কার্তুজ, একটি লোহার তৈরী ছোরা, একটি লোহার তৈরী রমাদা, দুইটি কাঠের বাটযুক্ত লোহার তৈরী রামদা ও দুইটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় তারা বৃষ্টির রাত, অমাবশ্যার রাত বা তার আগে ও পরে অন্ধকার রাত্রীতে ডাকাতি করে থাকে । তাদের বিরুদ্ধে একাধিক অস্ত্র, ডাকাতি ও হত্যা মামলা রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page