কুমিল্লায় উদ্বোধন হলো বায়োজিন কসমেসিউটিক্যালস এর ১৫তম ব্রাঞ্চ

মোঃ জহিরুল হক বাবু।।
বাংলাদেশে আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা ও পণ্য প্রধানকারী প্রতিষ্ঠান বায়োজিন কসমেসিউটিক্যালস এর ১৫ তম শাখা চালু হল কুমিল্লায়। মঙ্গলবার ২৩ জানুয়ারি বিকেলে কুমিল্লা বাদুরতলা, কান্দিরপাড় কিউ.আর টাওয়ারের পঞ্চম তলায় উদ্বোধন হলো বায়োজিনের নতুন ব্রাঞ্চের।

এ উপলক্ষে আয়োজিত গ্র্যান্ড ওপেনিং এ উপস্থিত ছিলেন বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এ সময় উপস্থিত ছিলেন বায়োজিনের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী মোঃ জাহিদুল হক এবং ঢাকা- কুমিল্লার বেশ কয়েকজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি।

প্রায় এক যুগ ধরে বায়োজেন কসমেসিউটিক্যালস বাংলাদেশের মানুষের সৌন্দর্য বৃদ্ধি ও ত্বকের যত্নে নিরলস ভাবে কাজ করে চলেছে, প্রতিনিয়ত নতুন নতুন উদ্ভাবন ও আন্তর্জাতিক মানসম্পন্ন সেবা প্রধানের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আবার তাদের পরিধি বিস্তৃত হল কুমিল্লায়।

কুমিল্লা ব্রাঞ্চের গ্র্যান্ড ওপেনিং এ বক্তব্য রাখেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এ সময় তিনি ভক্তদের সঙ্গেও সাক্ষাৎ করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বায়োজিনের প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ জাহিদুল হক। এ সময় তিনি বায়োজিন তাদের আন্তর্জাতিক মানসম্পন্ন স্কিন কেয়ার সেবা কুমিল্লায় বজায় রাখতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page