কুমিল্লায় কুকুরের কামড়ে নারী-শিশুসহ ৮ জন আহত

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে কুকুরের কামড়ে শিশু ও নারীসহ ৮ জন আহত হয়েছেন। উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সলাকান্দি, শুভপুর ইউনিয়নের শুভপুর ও মুন্সিরহাট ইউনিয়নের চাঁন্দপুর গ্রামে সোমবার (১৫ জানুয়ারি) পৃথকভাবে এসব ঘটনা ঘটে।

আহতরা হলেন- সলাকান্দি গ্রামের টিটু চন্দ্র দে (৪০), বদরের নেছা (১১০), সামিয়া বেগম (৩৪), রাশিদা বেগম (৩৫), মীম আক্তার (৫৪), নুসরাত জাহান (১৬), শুভপুর গ্রামের উত্তর পাড়ার শিশু খাদিজা ইসলাম মীম (৬) ও চাঁনপুর গ্রামের আবদুল্লাহ (৪)।

ঘটনাটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক হারুনুর রশীদ ও রবিউল হাসান।

আহত সলাকান্দি গ্রামের টিটু চন্দ্র দে জানান, সকালে বাড়ি থেকে বের হওয়ার সময় হঠাৎ একটি কুকুর তার ডান পায়ে কামড় দিয়ে চলে যায়। তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নেন তিনি।

আহত বদরের নেছার আত্মীয় জয়নাল আবেদীন বলেন, গত তিন দিন তীব্র শীতের কারণে রোদের দেখা মেলেনি। সোমবার রোদ দেখা গেলে বদরের নেছাকে বাড়ির উঠানে বসতে দেখি। হঠাৎ একটি কুকুর তার পায়ে কামড় দিয়ে চলে যায়। নেছার চিৎকার শুনে আমরা তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে আসি।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আবুল হাশেম বলেন, হাসপাতালে আজকে কুকুরে কামড়ানো আটজন রোগী এসেছেন। তার মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। আহতদের ভ্যাকসিন ও পর্যাপ্ত ওষুধ দেওয়া হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page