কুমিল্লায় গাড়ি থামিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানকে কোপাল নৌকার সমর্থকরা

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সীকে কুপিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার গজারিয়া নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আরও তিনজন আহত হয়েছেন। তারা হলেন- উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আবুল খায়ের, বড়করই ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মহিউদ্দিন ও গাড়িচালক ইউসুফ।

এ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর অনুসারী আহত জহির মুন্সীর অভিযোগ, তার কর্মী-সমর্থকদের ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘটলেও পুলিশ এ পর্যন্ত কোনো পদক্ষেপ নেয়নি।

জহির মুন্সী তার কয়েকজন সহযোগী নিয়ে প্রাইভেটকারে করে নবাবপুর ইউনিয়নে পোস্টার বিতরণ শেষে ফিরছিলেন। পথে তাদের ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করেন নৌকার সমর্থকরা। প্রাইভেটকারটি গজারিয়ায় পৌঁছালে গাড়ি ভাঙচুর করা হয়। পরে তাদের গাড়ি থেকে নামিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়, যোগ করেন টিটু।

আহতদের উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জেলা শহরের একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু বলেন, হামলার বিষয়ে ভাইস-চেয়ারম্যানের ওপর হামলার ঘটনাটি ডিসি-এসপিকে জানানো হয়েছে।

এ বিষয়ে নৌকার প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্ত ফোন কল রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সন্ধ্যায় চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page