কুমিল্লায় ছেলের শাবলের আঘাতে মায়ের মৃত্যু

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় ছেলের শাবলের আঘাতে মায়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বুধবার দুপুরে ( ১৭এপ্রিল) উপজেলার নিলখী ইউনিয়নের লালবাগ গ্রামের নিজ ঘর থেকে ওই মায়ের লাশ উদ্ধার করে হোমনা থানা পুলিশ।

নিহত রায়জনের নেছা (৬৭) ওই গ্রামের মৃত মোঃ চান মিয়া ভূঁইয়ার স্ত্রী।

নিহতের ছোট ছেলে মোঃ কামাল হোসেন জানান, আমরা ৪ভাই ১বোনের মধ্যে আবুল হোসেন মেঝো ছিলো। সে সৌদী আরবে থাকাবাস্থায় এক রুম মেটটে হত্যার দায়ে ৯বছরের বেশি কারাবরণ করায় তার স্ত্রী দুই ছেলে সন্তান ফেলে স্ত্রী চলে যায়।

এরপর থেকে আবুল হোসেন মায়ের সাথে একই ঘরে থাকে ও খাওয়া দাওয়া করতো। আমরা যার যার সংসার নিয়ে আলাদা আলাদা বসবাস করার কারণে মাকে ছাড়া তেমন খোঁজ খবর নিতাম না।

তিনি জানান, গত ১৬এপ্রিল তার মাসহ পরিবারের লোকজন প্রতিবেশীদের বাড়ী থেকে দাওয়াত খেয়ে এসে নিজ নিজ ঘরে চলে যায়। পরদিন (১৭এপ্রিল) সকাল ১০টার দিকে মায়ের ঘরে গিয়ে দেখে মেঝেতে রক্ত এবং মায়ের নিথর দেহ।

এসময় কামালকে ঘুষি মেরে আবুল হোসেন পালাবার চেষ্টা করলে প্রতিবেশীদের সহযোগিতায় লালবাগ মোড় থেকে তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়া হয়।

হোমনা থানা পুলিশের ও.সি মোঃ জয়নাল আবেদীন খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ ও পাশ থেকে একটি শাবল উদ্ধার করা হয়েছে এবং অভিযুক্ত ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। সে প্রাথমিকভাবে হত্যার কথা স্বিকার করেছে এবং ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page