কুমিল্লায় নৌকার সমর্থকের পেটের ভুড়ি বের করে দিলেন স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে অফিস উদ্বোধন ও পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে নৌকার সমর্থক এক তরুণের ভুড়ি বের করে দেওয়ার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ এর সমর্থকের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার রসুলপুর ইউনিয়নের গোপালনগর জাহাঙ্গীর মার্কেটে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় নৌকার অফিস উদ্বোধন শেষে তাবারুক বিতরণ কালে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ সমর্থক রিপন ভূইয়া ছুঁড়ি নিয়ে আক্রমণ চালায়।

এসময় ছুরিকাঘাতে শাহ পরান(১৬) নামে এক তরুণের পেটের ভুড়ি বেড়িয়ে যায়। সে গোপালনগর গ্রামের ফারুক হোসেনের পুত্র। আহত শাহ পরানকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেলে পাঠানো হয়েছে।

আহত শাহ পরানের চাচা মো. জাকির হোসেন জানান, ‘বিকেলে নৌকার পোস্টার টানালে তা ছিঁড়ে ফেলে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক রিপন ভূইয়া। এসময় তার সাথে নৌকার সমর্থক শাহ পরানের বাক-বিতণ্ডা হয়৷

সন্ধ্যায় নৌকা প্রতীকের ওয়ার্ড নির্বাচনী অফিস উদ্বোধন শেষে দোয়া ও তাবারুক বিতরনের সময় প্রতিবেশী ইমন ভুইয়ার পুত্র রিপন ভুইয়া হঠাৎ শাহ পরানকে ছুরিকাঘাত করে। এতে শাহ পরানের পেটের ভুড়ি বেড়িয়ে যায়। সে গুরুতর আহত হয়৷

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নয়ন মিয়া জানান, ‘নির্বাচনী পোস্টার ছেঁড়া ও অফিস উদ্বোধনকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত স্থানীয় সুত্রে জেনেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page