কুমিল্লায় পানের বরজে শিশুকে ধর্ষণ; অভিযুক্ত গ্রেফতার

জহিরুল হক বাবু।।
কুমিল্লার দেবিদ্বারে ২ হাজার টাকার প্রলোভন দেখিয়ে পান বরজে নিয়ে শিশু ধর্ষণের ঘটনায় র‌্যাব-১১ এর অভিযানে শিশু ধর্ষণকারী গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার দুপুরে র‌্যাব- ১১ সিপিসি ২ এর উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় গত বছরের ২৪ ডিসেম্বর কুমিল্লার দেবিদ্বারে ১২ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১ টি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামী মোঃ দুলাল মিয়া পলাতক ছিলো।

র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে গত ৩০ মে ২০২৪ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন ই.পি.জেড এলাকা হতে ধর্ষক মোঃ দুলাল মিয়াকে গ্রেফতার বরে।

জানা যায়, শিশুটির পিতা বিদেশ প্রবাসী এবং তার মা একজন গৃহিনী। শিশুটি স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণীতে অধ্যায়নরত ছিল। ঘটনার দিন শিশুটি তার বাড়ির পাশের বিলে ছাগল চড়াতে গেলে গ্রেফতারকৃত আসামী শিশুটি টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে পাশের একটি পানের বরজে নিয়ে যায়। শিশুটির মা খুজতে বিলে উপস্থিত হয়ে তার মেয়েকে খুজে না পেয়ে একসময় পান বরজের দিকে অগ্রসর হয়।

এসময় শিশুটির মা পানের বরজের কাছে এসে তার মেয়ের নাম ধরে ডাক দিলে পান বরজের ভিতর থেকে কাঁদতে কাঁদতে বের হয়ে আসে এবং কান্না শুনে ঘটনাস্থলে উপস্থিত জনৈক ব্যক্তি জানায়, সে আসামী মোঃ দুলালকে পানের বরজ হতে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। পরবর্তীতে শিশুটির মা তাকে বাড়ি নিয়ে আসে এবং শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

র‌্যাব গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, শিশুটি গ্রেফতারকৃত আসামীর প্রতিবেশীর মেয়ে এবং পূর্ব পরিচিত। এই সুযোগ কাজে লাগিয়ে গ্রেফতারকৃত আসামী দুলাল টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে পানের বরজে নিয়ে গিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির মা নাম ধরে ডাক শুনতে পেয়ে আসামী দুলাল শিশুটিকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করলে গ্রেফতারকৃত আসামী আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়।

গ্রেফতারকৃত আসামীকে কুমিল্লা জেলার দেবিদ্বার থানায় হস্তান্তর করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page