কুমিল্লায় প্রবাসীর স্ত্রীর খাটের নিচ থেকে ছাত্রলীগ নেতা আটক

লালমাই প্রতিনিধি।।
কুমিল্লার লালমাইয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীর খাটের নিচ থেকে মেহেদী হাসান নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের রায়পুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী সেলিম হৃদয়ের ঘর থেকে তাকে আটক করা হয়।

আটক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান একই ইউনিয়নের সৈয়দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির প্রভাবশালী সদস্য।

রায়পুর গ্রামের বাসিন্দা আবদুল করিম বলেন, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান দীর্ঘদিন ধরে আমাদের গ্রামের মালয়েশিয়া প্রবাসী সেলিম হৃদয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়া করছে।

গভীর রাতে সে গোপনে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে। পরে প্রবাসীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে গ্রামবাসীকে নিয়ে তল্লাশি করে। ওই সময় ছাত্রলীগ নেতা মেহেদীকে প্রবাসীর স্ত্রীর খাটের নিচে শুয়ে থাকা অবস্থায় উত্তম মধ্যম দেয় এলাকাবাসী। রাতে খবর পেয়ে লালমাই থানা পুলিশের একটি টিম প্রবাসীর ঘরে আটক অবস্থায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান ও পরকীয়া প্রেমিকাকে উদ্ধার করে।

প্রবাসীর স্ত্রী বলেন, আমার কোলে এক বছর বয়সী কন্যা সন্তান রয়েছে। মেহেদী হাসান আমার কাছে টাকার জন্য এসেছিল। তার সঙ্গে আমার খারাপ কোনো সম্পর্ক নেই। কিন্তু এলাকাবাসী তাকে অনৈতিক সম্পর্কের অভিযোগে আটক রেখে পুলিশে দিয়েছে।

লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে মেহেদী হাসান নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ভুক্তভোগী নারীও পুলিশ হেফাজতে রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page