কুমিল্লায় ফুল সজ্জিত গাড়িতে দুই শিক্ষকের রাজকীয় বিদায়

চান্দিনা প্রতিনিধি।।
ফুল সজ্জিত গাড়িতে দুই শিক্ষককে রাজকীয় বিদায় দিয়েছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। ফুল সজ্জিত গাড়িতে তাদেরকে স্কুল থেকে বাড়ি পৌঁছে দেন তারা। গাড়ির দুই পাশে দাঁড়িয়ে করতালির দিয়ে অভিবাদন জানান শিক্ষক-শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৮ অক্টোবর) কুমিল্লার দেবীদ্বার উপজেলার কুরছাপ উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর উপস্থিতিতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে তাদের বিদায় অনুষ্ঠান হয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সেলিনা বেগম শিক্ষকতা করেছেন ৪০ বছর ও রওশন আরা বেগম ৩৯ বছর। দুই গুণী শিক্ষিকা দীর্ঘ কর্মজীবনের ইতি টেনে অবসরে গেছেন। তাই প্রিয় শিক্ষিকাদের বিদায় জানাতে শিক্ষার্থীরা এসব আয়োজন করে। দীর্ঘদিনের সহকর্মী ও ছাত্র-ছাত্রীদের কাছ থেকে এমন সম্মান পেয়ে গর্ববোধ করেন তারা।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অরুপ কুমার বণিকের সভাপতিত্বে বক্তৃতা দেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মজিবুর রহমান, সহকারী শিক্ষক মোক্তার হোসেন, ফজলুল ছাত্তার, এহতেশামুল হক, মোখলেছুর রহমান, শিক্ষার্থী জোবায়ের সানি। মানপত্র পাঠ করে শিক্ষার্থী উম্মে মাহজাবিন। দুই শিক্ষকের দীর্ঘ কর্মজীবনের স্মৃতি চারণ করে অনেক শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা আবেগ আপ্লুত হয়ে পড়েন।

সহকারী শিক্ষক মোসাদ্দেক কামাল ও অনিত্য চন্দ্র সেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মো. সফিউল্লাহ ভুইয়া, মিজানুর রহমান, আমির হোসেন, শাবানা আক্তার, সহকারী শিক্ষক, তাছলিমা বেগম, আলমগীর হোসেন, লক্ষ্মণ চন্দ্র সরকার, মজিবুর রহমান ভুঁইয়া, হাসিবুর রহমান, আব্দুল্লাহ মাহবুব সরকার, নুরুন্নাহার ইসলাম, জেসমিন আক্তারসহ অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page