কুমিল্লায় স্কুল ছাত্রীদের গালাগালি করে টিকটক ভিডিও করা ২ টিকটকার গ্রেপ্তার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার মুরাদনগরে স্কুল ছাত্রীদের গালাগালি করে ধারণকৃত ভিডিও টিকটক করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে এক কিশোর।

টিকটকের এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ফেসবুকে সর্বমহলে নিন্দা ও ক্ষোভের ঝড় উঠে। সারাদেশেই বিষয়টি সমালোচনার জন্ম দেয়।

এ বিষয়টি জেলা পুলিশ কুমিল্লার নজরে আসা মাত্রই কুমিল্লা জেলার পুলিশ সুপার আব্দুল মান্নান এর নির্দেশনায় ঐ গালাগালি করা টিকটকার ও সহযোগীদের চিহ্নিতপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন।

এই নির্দেশনা অনুযায়ী জেলা গোয়েন্দা শাখা’র (ডিবি) একটি দল অভিযুক্তদের সকলকে চিহ্নিত করে। অভিযুক্তদের চিহ্নিতপূর্বক রবিবার (২০ আগষ্ট) চান্দিনা ও দাউদকান্দি থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় অভিযুক্ত (আইনের সংঘর্ষে আসা শিশু) আতিক (১৪) (টিকটকার) পিতা-রবিউল ইসলাম, মাতা-দিপালী, সাং- তীরচর, বাতাকাশি ২ নং ওয়ার্ড, চান্দিনা, কুমিল্লা এবং হৃদয় আহমদ (১৭), পিতা- মকবুল হোসেন, মাতা: জাহানারা বেগম, সাং-বীরতলা, রতন মেম্বার বাড়ি, ইলিয়টগঞ্জ, দাউদকান্দি, কুমিল্লাকে গ্রেফতার করেন এবং টিকটক একাউন্ট ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করেন।

আসামীদের জিজ্ঞাসাবাদে ১৭ আগষ্ট দুপুরে মুরাদনগর গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয় কয়েকজন স্কুলছাত্রীকে আতিক (১৪), (টিকটকার) কর্তৃক গালাগালি করা এবং সহযোগীদের সহায়তায় গালাগালির বিষয়টি ভিডিও করে টিকটক ভিডিও তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার বিষয়টি স্বীকার করে।

উক্ত ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে যথাযথ বিধি অনুযায়ী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page