কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীকে জরিমানা করায় ম্যাজিষ্ট্রেটের গাড়ি ভাংচুরের অভিযোগ

নিউজ ডেস্ক।।
কুমিল্লার দেবিদ্বারে নির্বাচনী আচরণ বিধি লংঘণে কারনে জরিমানা করায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো রায়হানুল ইসলাম এর উপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে ৷

রবিবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের পৌর এলাকার ভিংলাবাড়ির উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে জরিমানা করলে তার সমর্থকরা ক্ষিপ্ত হয়ে এ হামলা করে বলে জানা গেছে। ঘটনায় দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হলেও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, ভিংলাবাড়িতে রাত ৯ টায় মাইক ব্যবহার করে নির্বাচনী সভা করছিলো স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও তার সমর্থকরা৷ এসময় সেখানে যান দেবিদ্বার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো রায়হানুল ইসলাম।

এসময় আচরণ বিধি লংঘনের অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা করা হয় ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে। এসময় সভার জনতা ক্ষিপ্ত হয়ে ম্যাজিষ্ট্রেটের এর উপর হামলার চেষ্টা করেন ও ইটপাটকেল ছুঁড়ে। নির্বাহী ম্যাজিষ্ট্রেটের গাড়ীর সামনের গ্লাস ভেঙে যায়৷

দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা জানান, ‘আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে জরিমানা করায় হামলার শিকার হয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট রায়হানুল ইসলাম। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে৷ দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে’।

এ ঘটনায় সহকারী কমিশনার রায়হানুল ইসলামের অফিস সহকারী মো আলাদ্দিন অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নয়ন মিয়া জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা খন্দকার মু: মুশফিকুর রহমান জানান, এ বিষয়টি অবহিত আছি। পরে বিস্তারিত জানাবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page