কুমিল্লায় ২০ টাকায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক সেমিনার

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় ২০ টাকায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা ১১ কুমিল্লার নজরুল এভিনিউর জিম পয়েন্ট ফিটনেস ক্লাবে এ আয়োজন করেন কতৃপক্ষ।

জানা গেছে, সহজে শারীরিক কসরত করতে উৎসাহ দেয়ার লক্ষ্যে স্বল্প খরচে পথ চলা শুরু করে প্রতিষ্ঠানটি। সময়ে সময়ে শারীরিক সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচি আয়োজন করে থাকে।

শুক্রবার প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী এডভোকেট জয়নাল আবেদীন মাযহারীর সভাপতিত্বে ও মাস্টার মহিউদ্দিন মাহির সঞ্চালনায় এতে প্রধান আলোচক হিসেবে অংশ গ্রহণ করেন, নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজের সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিভাগের প্রধান ডা. মোহাম্মদ ইকবাল হোসেন, বিশেষ আলোচক ছিলেন, শাহজালাল মেডিকেলের চীফ মেডিক্যাল অফিসার ডা. জোবায়ের আহমেদ। জিম পয়েন্ট ফিটনেস ক্লাবের ট্রেইনার ও বিশিষ্ট সংগীত শিল্পী জিয়াউর রহমান জসিম প্রমুখ।

আলোচকগন শারীরিক কসরতের প্রয়োজনীয়তা নিয়ে চিকিৎসা বিজ্ঞানের আলোকে গুরুত্বপূর্ণ অনেক আলোচন করেন। প্রোগ্রাম শেষে সদস্যদের অনুরোধে পূরো জানুয়ারি মাস ভর্তি ফি ছাড়াই ভর্তি করানোর ঘোষণা দেয়া হয়। পাশাপাশি শিক্ষার্থীদেরকে নেশা, কিশোর গ্যাং ও মোবাইল আসক্তি থেকে বিরত রাখার উদ্দেশ্যে ভর্তি ফ্রী ও মাসিক ফিতে বিশেষ ছাড়ের ঘোষণা দেন।

সমাপনী বক্তব্যে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী এডভোকেট জয়নাল আবেদীন মাযহারী বলেন, অফার ব্যাতিত এখানে ভর্তি ফি দক হাজার ২০০ টাকা। মাসিক ৬০০/৯০০ টাকা। ছাত্রদের ক্ষেত্রে মাসিক চার্জে বিশেষ সুবিধা দেওয়ার ঘোষণা দেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page