কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নেকবর হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সানা প্রসাদ কর্মকার (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় কাজী বাপ্পী নামে অপর এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। নিহত সানা প্রসাদ কর্মকার ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার মৃত সদানন্দ কর্মকার এর ছেলে।

সোমবার (০৮ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

মিয়াবাজার হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে দশটায় উপজেলার উজিরপুর ইউনিয়নের জগমোহনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে মিয়াবাজারস্থ হোটেল টাইম স্কয়ার সংলগ্ন স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতির একটি ট্রাক সামনে থাকা মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সানা প্রসাদ কর্মকার নিহত হন।

এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী চৌদ্দগ্রাম পৌরসভাধিন নাটাপাড়া এলাকার কাজী বাপ্পী গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের একটি টিম ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। এ সময় দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল সহ ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল সহ ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আহত অপর ব্যক্তিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page