কুমিল্লার চৌদ্দগ্রামে দুই বাসের সংঘর্ষ; ১ যুবক নিহত

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মো: এনায়েত হোসেন (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সে ফেনীর দাগনভূঁঞা থানার নন্দিরগাঁও গ্রামের ওয়াহিদুর রহমানের ছেলে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

জানা গেছে, সোমবার সকাল সাড়ে ছয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার জগমোহনপুর এলাকায় হোটেল টাইম’স স্কয়ার এর সামনে ঢাকামুখী লেনে শ্যামলী এনআর পরিবহনের একটি বাস (নং-ঢাকা মেট্রো-ব-১৫-২২৯৩) দাঁড়িয়ে ছিলো।

এ সময় ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি একটি দ্রুতগতির বাস (নং-ঢাকা মেট্রো-ব-১৫-২৫৩৩) নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা শ্যামলী পরিবহনের পেছনে সজোরে ধাক্কা দেয়।

এ ঘটনায় গুরুতর আহত হয়ে এনায়েত হোসেন নামে এক বাসযাত্রী নিহত হয়। সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: তোফাজ্জল হোসেনের নেতৃত্বে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ সময় দুর্ঘটনা কবলিত বাস দু’টি জব্দ করা হয়। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। দুর্ঘটনার পর স্টাল লাইন পরিবহনের চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত বাস দু’টি জব্দ করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page