কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

নেকবর হোসেন।।
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মিরসরাইয়ের পিকআপ মালিক আব্দুল মোতালেব রিপন (৩৫) নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন পিকআপ চালক মো. আমির।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বাবুছি বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মোতালেব রিপন মিরসরাই সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মধ্যম তালবাড়িয়া এলাকার জয়নাল সওদাগর পুত্র। তবে আহত গাড়ির চালক আমিরের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা অভি রায় বলেন, পিকআপটি মাটি ভরাটের কাজে নিয়োজিত ছিল। মঙ্গলবার সকালে মাটি নিয়ে করে যাওয়ার পথে একটি কাভার্ড ভ্যানের পেছন দিক দিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলে চালক এবং রিপন আহত হয়।

আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুমিল্লা সদরের একটি হাসপাতালে নিয়ে গিলে কর্তৃব্যরত চিকিৎসক রিপনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ছলিম উদ্দিন বলেন, জয়নাল সওদাগরের ৪ সন্তানের মধ্যে রিপন সবার বড়। ছোটবেলা থেকে বাবার সঙ্গে পরিশ্রম করে ছোট ভাই-বোনদের মানুষ করেছিল। পরিবারের বড় ছেলেকে হারিয়ে বাবা-মা নির্বাক। তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনায় পিকআপচালক মো. আমির আহত হয়েছেন। সে কুমিল্লায় একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page