কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মো: সাগর হোসেন (৩৫)) নামে এক ট্রাক চালক নিহত হয়েছে। নিহত সাগর পাবনা জেলার সদর উপজেলার পূর্ব আগরপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। শনিবার (১১ মে) সকালে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ৩টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি মালবোঝাই ট্রাক (ঝিনাইদহ ট-১১-০৮০৩) সামনে থাকা চট্টগ্রামমুখী অজ্ঞাতনামা চলন্ত অপর একটি গাড়ীর পিছনে ধাক্কা দিলে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুছড়ে যায়। এ ঘটনায় ট্রাক চালক সাগর রক্তাক্ত জখম সহ গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুরবণ করে। সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইদুল হক সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেন এবং দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন জানান, ‘শনিবার রাত ৩টায় মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের পদুয়া রাস্তার মাথা এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন ট্রাক চালক নিহত হয়েছে। সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page