কুমিল্লার চৌদ্দগ্রামে ৯ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার

মনোয়ার হোসেন।।
বিশেষ পন্থায় ইয়াবা পাচারের সময় কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ হাজার ৪০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে।

এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মোঃ আলমগীর হোসেন জানান, রোববার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পৌরসভাধীন লাকসাম রোড নামকস্থানে ঢাকামুখী একটি কাভার্ডভ্যানে করে মাদক পাচার হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে পুলিশ চেক পোস্ট বসিয়ে একটি কাভার্ডভ্যান(ঢাকামেট্রো-ট-২৪-০৫৩৪) গতিরোধ করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে কাভার্ডভ্যান চালক ও তার সহকারী পালিয়ে যাওয়া চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক কাভার্ডভ্যানের চেচিসের নিচে বিশেষ পন্থায় পাইপের ভিতরে লুকানো ৯ হাজার ৪০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

এ সময় কাভার্ডভ্যানের চালক বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের মৃত ইউনুছ মন্ডলের ছেলে জহরুল ইসলাম(৪৫) ও সহকারী একই উপজেলার শিহালী হাজীপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মিন্টু মিয়াকে(৪২) আটক করে।

এ সময় তাদের থেকে দুইটি মোবাইল ফোন ও নগদ ৪১ হাজার ৪’শ ৪০ টাকা উদ্ধার করা হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে। সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page