কুমিল্লার জনপ্রিয় ক্রীড়া সংগঠক ও সামাজিক ব্যক্তিত্ব সাইফুল ইসলাম জানুর দাফন সম্পন্ন

নেকবর হোসেন।।
কুমিল্লার জনপ্রিয় ক্রীড়া সংগঠক, ড্রাগন কারাতে এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা, বিলুপ্ত কুমিল্লা পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ও এক সময়কার জনপ্রিয় সামাজিক সংগঠন মানব কল্যাণ সংস্থার উদ্যোক্তা সাইফুল ইসলাম জানুর জানাজা ও দাফন সম্পন্ন ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোর ৪টায় কুমিল্লা নগরীর মনোহরপুর এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার বাদ আছর কুমিল্লা টাউন হল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে টমসমব্রীজ কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ও ১মেয়ে সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি বেশ কিছুদিন যাবত অসুস্থ ছিলেন। সাইফুল ইসলাম জানু ছিলেন ছোট বড় সবার কাছে একজন প্রিয় মানুষ। একজন সামাজিক ও ক্রীড়া ব্যক্তিত্ব ছিলেন তিনি। পরোপকারী ও বন্ধুসুলভ মানুষ হিসেবে শুধু কুমিল্লা নয় সারা দেশেই সুপরিচিত ছিলেন তিনি।

সাইফুল ইসলাম জানু সারাজীবন উদারমনে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার প্রতিষ্ঠিত কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশন থেকে প্রশিক্ষণ নিয়ে কারাতে প্রতিযোগিতায় অনেকেই জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে খ্যাতি অর্জন করেছেন। তিনি বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি ছিলেন। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য এবং ফুটবল টিমের সংগঠক ছিলেন।

তিনি কুমিল্লা ক্লাবের জীবন সদস্য এবং বেশ কয়েকবার ক্লাবের কার্যকরী পরিষদের বিভিন্ন পদে ছিলেন। ৮০’র দশকে কুমিল্লার জনপ্রিয় সামাজিক সংগঠন মানব কল্যাণ সংস্থার অন্যতম উদ্যোক্তা ছিলেন তিনি। তিনি কুমিল্লা পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ছিলেন। বহু মাত্রিক গুণের অধিকারী এবং সামাজিক ব্যক্তিত্ব সাইফুল ইসলাম জানুর মৃত্যুর সংবাদে কুমিল্লার সর্বত্র গভীর শোকের ছায়া নেমে আসে।

কুমিল্লার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page