কুমিল্লার দেবিদ্বার কাজের সময় হাসপাতালে না থাকায় ৬ চিকিৎসককে শোকজ

নেকবর হোসেন।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য দায়িত্ব কমপ্লেক্সের অবহেলা ও নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়ায় ছয় চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে। নোটিশে আগামী তিন কর্মদিবসের মধ্যে এর জবাব চাওয়া হয়েছে। সোমবার (১১ অক্টোবর) বিকালে জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেনের নির্দেশে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর এ নোটিশ দেন।

নোটিশ প্রাপ্তদের মধ্যে একজন অর্থপেডিক্স কনসালটেন্ট রয়েছেন। হাসপাতালে সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন মেডিক্যাল অফিসার দেবিদ্বার এলাকার বাইরে অবস্থান করায় তারা প্রায় সময় কর্মস্থলে উপস্থিত থাকেন না। যা দায়িত্ব অবহেলার শামিল। গত রবিবার সকালে নির্দিষ্ট সময়ে কর্মস্থলে না পাওয়ায় ডা. মো. ফয়সাল উমাম রাজীব, ডা. মোশারফ হোসেন টিটু, ফারিয়া জাফরিন আনসারি, আবদুল কাইয়ুম, অহিদুজ্জামান শিকদার এবং সাইফুল ইসলাম শুভকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর বলেন, নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়া ও দায়িত্ব অবহেলার কারণে একজন কনসালটেন্টসহ ছয় চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী তিন কর্মদিবসের মধ্যে তাদের এর জবাব দিতে হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!