কুমিল্লার নাঙ্গলকোটে ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ প্রার্থীর মনোনয়ন জমা

নেকবর হোসেন।।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ম ধাপে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়ন নির্বাচন আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন পর্যন্ত এ উপজেলার ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন ৪৪ প্রার্থী। সংরক্ষিত নারী সদস্য পদে মনোনয়ন দাখিলের করেছেন ৮০ জন। সাধারণ সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছন ৩৭৭ জন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায় ৮টি ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা ৮, হাত পাখা ৪ এবং সতন্ত্র ৩২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ১, হাতপাখা ১ সতন্ত্র ৯ ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ ও সাধারণ সদস্য পদে ৪৩ জন। সাতবাড়িয়া ইউনিয়নে আওয়ামীলীগ ১,সতন্ত্র ১, সংরক্ষিত নারী সদস্য পদে ৭ ও সাধারণ সদস্য পদে ২৭।

মক্রবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ১, হাতপাখা ১, সতন্ত্র ৪,সংরক্ষিত মহিলা সদস্য ৭ ও সাধারণ সদস্য ৫১। পেরিয়া ইউনিয়ন চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ১, সতন্ত্র ৪, সংরক্ষিত নারী সদস্য ১০ ও সাধারণ সদস্য ৫১। হেসাখল ইউনিয়নে আওয়ামীলীগ ১, সতন্ত্র ৬, সংরক্ষিত নারী সদস্য ১২ ও সাধারণ সদস্য পদে ৪০ জন। বাঙ্গড্ডা ইউনিয়নে আওয়ামীলীগ ১, সতন্ত্র ৩, সংরক্ষিত নারী সদস্য ১২ ও সাধারণ সদস্য পদে ৫৯জন।

মৌকরায় আওয়ামীলীগ ১,হাত পাখা ১, সতন্ত্র ২ সংরক্ষিত নারী সদস্য পদে ১২ ও সাধারণ সদস্য পদে ৫০ জন। ঢালুয়ায় আওয়ামীলীগ ১, হাতপাখা ১,সতন্ত্র ৩,সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ ও সাধারণ সদস্য পদে ৫০জন মনোনয়ন জমা দেন। মনোনয়ন পত্র বাছাই ১২ ডিসেম্বর, আপিল ১৩-১৫ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ১৮ ডিসেম্বর।

প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ডিসেম্বর। প্রতিক বরাদ্দ ২০ ডিসেম্বর ও ৫ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page