কুমিল্লার বুড়িচংয়ে বাস চাপায় স্বামী-স্ত্রী নিহত; আহত দুই সন্তান

মোঃ জহিরুল হক বাবু।।
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী বাস চাপায় রাস্তা পারাপারের সময় স্বামী-স্ত্রী নিহত হয়ছেন। এতে আহত হয়েছেন তাদের এক ছেলে ও এক মেয়ে।

বুধবার রাত সাড়ে ৮ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বাড়াইর গ্রামের ইদ্রিস মিয়া (৫০) ও স্ত্রী লুৎফা বেগম (৪২)। তাদের দুই সন্তানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আবাদ মিয়া জানান, অন্য একটি গাড়ীতে করে একই পরিবারের ৪ সদস্য কাবিলা বাসস্টেন্ড এলাকায় নামে। তারা রাস্তার দক্ষিন পাশ থেকে উত্তর পাশে যাওয়ার পথে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস এর একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে লুৎফা বেগম ও হাসপাতালে নেয়ার পথে স্বামী ইদ্রিস মিয়ার মৃত্যু হয়। তাদের দুই সন্তানের মধ্যে মেয়েটির অবস্থা আশংখাজনক বলে জানা যায়।

খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এস আই) আবদুল রহমান ঘটাস্থলে পৌছে মরদেহ উদ্ধার ও দূর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করেন। তিনি জানান আমরা বাস চালক আবদুর রহমানকে আটক করেছি। বাসটিও আমাদের হেফাজতে রয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page