কুমিল্লার মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীকে মারধর এবং ভোট কারচুপির অভিযোগ,পূনরায় ভোট গননার দাবি

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে কেন্দ্র থেকে এজেন্ট বের করে দিয়ে ভোট কারচুপির অভিযোগ করেছেন পুর্বধৈইর পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব কাজী কায়কোবাদ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার জানঘর গ্রামে তার নিজ বাসভবনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করা হয়।

এ সময় তিনি অভিযোগ করে বলেন গত ৩১জানুয়ারি সদ্য সমাপ্ত ৬ষ্ট ধাপের ইউপি নির্বাচনে উপজেলার পূর্বধইর পূর্ব ইউনিয়নে নানা কৌশলে কারচুপি করা হয়েছে। এরআগে প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকা প্রতীকের প্রার্থী শুকলাল দেবনাথ তার কর্মী-সমর্থকদের দিয়ে বিভিন্ন ভাবে আমাকে হুমকি-ধমকি দফায় দফায় হামলা ও মারধর করেছে।

এসব বিষয় নিয়ে প্রতিনিয়তই আমি রিটার্ণিং কর্মকর্তাসহ গনমাধ্যমের কাছে অভিযোগ উত্থাপন করেছি। কিন্তু নির্বাচনের দিন আমার চশমা প্রতিকের বিজয় নিশ্চিত দেখে বেলা বাড়ার সাথে সাথে ১,২,৩,৪,৫ নং কেন্দ্র থেকে ভোট গণনার আগেই আমার চশমার এজেন্টদেরকে বের করে দেয় নৌকার লোকজন ও প্রিজাইডিং অফিসার। নির্বাচন চলাকালীন সময়ে নৌকা প্রার্থী শুকলাল দেবনাথ কালো টাকা দিয়ে পুলিশ এবং প্রিজাইডিং কর্মকর্তাদেরকে ম্যানেজ করে। পুলিশকে ম্যানেজ করার এমন একটি ভিডিও এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আমার এজেন্ট বিহীন ভোট গণনা শেষে আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থীর থেকে ১৭০ ভোটের ব্যবধানে আমাকে পরাজিত ঘোষণা করা হয়। আমার এজেন্টদের ভোট গ্রহণের কোনো কপিও বুঝিয়ে দেয়নি প্রিজাইডিং অফিসার। আমি এই ইউনিয়নে পুনরায় ভোট গণনার জোর দাবি জানাচ্ছি।

এ সময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন- মোঃ সেলিম সরকার, বর্তমান ইউপি সদস্য ধন মিয়া, মো.কুদ্দুস, ইউপি সদস্য প্রার্থী মোঃ শামীম। উপস্থিত ছিলেন, ব্যবসায়ী আব্দুল কাদির, আবুল কালাম, হাজী আব্দুর রউফ, হাজী বজলুর রহমান, হাজী মোঃ জাহের প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page