কুমিল্লার মেঘনায় চেয়ারম্যান প্রার্থীর অফিস ভাংচুর- অগ্নিসংযোগ

নেকবর হোসেন।।
কুমিল্লার মেঘনায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ মানিকারচর বাজার এলাকা থেকে পাঁচটি পেট্রলবোমা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৯ নভেম্বর) মধ্যরাতে মানিকারচর ইউনিয়নের দড়ি উত্তর বাউশিয়া গ্ৰামে নৌকার নির্বাচনী অফিসে হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন অভিযোগ করে বলেন, নির্বাচনকে প্রভাবিত করার জন্য এবং পেশি শক্তি ব্যবহার করে নৌকার বিদ্রোহী প্রার্থী হারুন অর রশিদের কর্মীরা গভীর রাতে নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছেন। যারা এ হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছেন তারদের অধিকাংশ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী।

অভিযুক্ত নৌকার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদের ভাই মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজ বলেন, হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আমাদের কেউ জড়িত নয়। আমারা নৌকার বিপক্ষে না, প্রার্থীর বিপক্ষে নির্বাচন করছেন আসার ভাই।

এ বিষয়ে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ জানান, নৌকা প্রার্থীর অফিসে হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগের ওয়াসিম নামে এক নৌকা সমার্থক বাদী হয়ে ৪৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্ৰেফতার হয়নি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page