কুমিল্লায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নিউজ ডেস্ক।।
কুমিল্লার ব্রাক্ষণপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে চলমান কমিটিকে বাদ দিয়ে আওয়ামীলীগের অবৈধ পকেট কমিটি ঘোষণা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করায় তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

সোমবার সকালে ব্রাক্ষণপাড়া আবু তাহের মুক্ত মঞ্চের সামনে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ আব্দুল কাফি, সাবেক সাধারণ সম্পাদক এড. সিদ্দিকুর রহমান, প্রচার সম্পাদক শাহ আলম, সাবেক সহ-প্রচার সম্পাদক এড. জাহাঙ্গির আলম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শাহ আলম হোসেন, কাশেদুল ইসলাম ভূঁইয়া বাবু সহ আরো অনেকে বাদ দিয়ে ৫টি ইউনিয়নে পকেট কমিটি ঘোষণা করা হয়।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, ব্রাক্ষণপাড়া উপজেলা চেয়ারম্যান আবু জাহের, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সৈয়দ আব্দুল কাফি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এড.সিদ্দিকুর রহমান, সাবেক প্রচার সম্পাদক শাহ আলম, সহপ্রচার সম্পাদক জাহাঙ্গীর আলমসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

জাহাঙ্গীর খান চৌধুরী নির্বাচনে বিপুল ভোটে পরাজিত হয়ে নতুন খেলায় নেমেছেন। তিনি উপজেলা আওয়ামীলীগ সভাপতি হিসেবে একটি ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন করতে পারেননি। গত ১৫/২০ বছর ধরে কোন সম্মেলন হয়নি। অনেক ইউনিয়ন আওয়ামীলীগ কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক মৃত্যুবরণ করেছে। সভাপতি হিসেবে ব্যর্থতার দায় এড়াতে তিনি বিভিন্ন ইউনিয়নে পকেট কমিটি ঘোষণা করছেন। ইতিমধ্যে তার ঘোষিত পকেট কমিটির বিরুদ্ধে ইউনিয়নগুলোতে প্রতিবাদ সমাবেশ হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page